রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০২:১৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

বাহুবলে এক স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি : বাহুবলে উপজেলায় এবার এক স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত হয়েছেন। এই নিয়ে উপজেলায় ৬ জন করোনায় আক্রান্ত হলো। আক্রান্ত স্বাস্থ্যকর্মী বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত। মঙ্গলবার (৫ মে) দুপুরে তার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। আক্রান্ত স্বাস্থ্যকর্মী বাহুবল স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক এলাকার বাসিন্দা।

বাহুবল উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. বাবুল কুমার দাশ তরফ নিউজকে জানান, আক্রান্ত স্বাস্থ্যকর্মীর চিকিৎসার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে। তিনি বর্তমানে ভালো আছেন। আক্রান্ত স্বাস্থ্যকর্মীকে তার বাসায় হোম আইসোলেশনে রেখে চিকিৎসা দেয়া হবে।

উল্লেখ্য, এর আগে বাহুবলে ৫ জন আক্রান্ত হয়েছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com